আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীদের সহযোগীতা চাইলেন অতিঃ ডি আইজি বাশার

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দর থানার নির্মানাধীণ নতুন ভবন কার্যক্রমের পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডি আইজি এম.এ. বাশার তালুকদার। বুধবার দুপুর ১২টায় বন্দর থানা প্রাঙ্গণ তিনি এ কাজের পরিদর্শন করেন। তিনি পরিদর্শন কর্মসূচির অংশ হিসাবে পরিদর্শন শেষে থানার সকল কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় তিনি নির্মান কাজের অগ্রগতি নিয়ে বেশ প্রশংসা করতে গিয়ে বলেন,বন্দর থানার নতুন ভবন অত্যাধুনিক কৌশল ও সুষ্ঠুতা বজায় রেখে নির্মিত হচ্ছে। আশা করব বাকি কাজ গুলোও যথাসময়ে পরিপূর্ণভাবে সম্পন্ন হবে এতে কোন সন্দেহ নেই। পাশাপাশি তিনি নারায়ণগঞ্জ জেলাধীণ আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীদের সর্বাত্বক সহযোগীতা কামনা করেন।

তিনি আরো বলেন,বন্দর এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপস্থিত কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি বর্তমান ওসি’র কর্মদক্ষতার ভূয়সী প্রশংসা করে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে থানা পুলিশকে সহযোগিতা করার জন্য এলাকাবাসীর সার্বিক সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

ভবন পরিদর্শনে বাশার তালুকদার ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা হেড কোয়াটারের এএসপি সুভাষ চন্দ্র সাহা,পি পিআইব্লিউটি এর এক্সচেঞ্জ মাহাবুব আলম,উপ-বিভাগীয় প্রকৌশলী শারমিন আক্তার,বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডল,এসআই সালাউদ্দিন,এসআই আনোয়ার,পিএসআই আব্দুল আলিম প্রমূখ।