রংপুরের সাংবাদিক ইকবাল হোসেন আর নেই

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ):  রংপুরের সাংবাদিক ইকবাল হোসেন আর নেই। সাংবাদিক হিসাবে তিনি ছিলেন রংপুরে অত্যন্ত জনপ্রিয় মুখ।

রংপুর নগরীর মাহিগঞ্জের দেওয়ানটুলীর নিজ বাসভবনে বুধবার রাতে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি………. রাজেউন। তিনি দীর্ঘদিন ধরে হাড়ের ক্যান্সারে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, এক কন্যা সন্তান, মাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদনের জন্য তার লাশ রাখা হবে। বাদ যোহর দেওয়ানটুলি স্কুল মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ইকবাল হোসেন ছিলেন একজন সৎ, নিষ্ঠাবান ও নির্ভীক সাংবাদিক। তিনি দীর্ঘদিন ধরেই সংবাদপত্রের সঙ্গে জড়িত ছিলেন। সর্বশেষ তিনি দৈনিক সমকাল এর রংপুর স্টাফ রিপোর্টার ও দীপ্ত টিভি’র রংপুর প্রতিনিধির দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে রংপুরে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সাধারণ সম্পাদক রশীদ বাবু, রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম আনসারী, সাধারণ সম্পাদক শাহ্ বায়জিদ আহমেদ, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম পিয়ালসহ বিভিন্ন সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেছেন ।

ইকবাল হোসেনের মৃত্যুতে ‘আজকের নারায়নগঞ্জ’ পরিবারও শোকাহত।