সকল ষড়যন্ত্র নস্যাত করে আলীগঞ্জ আলোকিত হবেই- পলাশ

স্টাফ রির্পোটারঃ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, আলীগঞ্জ একটি ঐতিহ্যবাহী এলাকা। খেলাধুলা, শিক্ষা ও সংস্কৃতিতে সারাদেশে আমাদের আলীগঞ্জের সু-পরিচিতি রয়েছে। তবে নারায়ণগঞ্জের কিছু লোকজন রয়েছে যারা আলীগঞ্জের ঐতিহ্য ও সুনামের কারণে ঈর্ষান্বিত  হয়ে  ষড়যন্ত্র করে দাবিয়ে রাখতে চায়। আলীগঞ্জবাসীকে দাবিয়ে  রাখা যায়নি যাবেও না। যতই ষড়যন্ত্র হউক সকল ষড়যন্ত্র নস্যাত করে দিয়ে যুগে যুগে আলীগঞ্জে হাফেজ মুক্তার ও কাউসার আহম্মেদ পলাশের মত নেতার জন্ম হবে।
৩ জুলাই রবিবার  বাদ মাগরিব মাই আলীগঞ্জ এলাকার উদীয়মান যুবকদের উদ্যোগে রাস্তার উপর বৈদ্যুতিক বাতি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব বলেন।
তিনি আরো বলেন, বর্তমানে আলীগঞ্জের অন্যতম ঐতিহ্য মাঠ, সেই মাঠকে ষড়যন্ত্রকারীরা ধংস করার পায়তারা করছে।  ইনশ্আল্লাহ মাঠ রক্ষায় আলীগঞ্জবাসী ঐক্যবদ্ধ ও আইন আদালত মাঠের পক্ষে রায় দিবে।

স্মৃতি রোমন্থন করে পলাশ বলেন, পূর্বে আমরা যখন ওদের মত উদীয়মান যুবক ছিলাম তখন অনেক উদ্যোগ নিলেও মুরব্বীদের কাছ থেকে কোন উৎসাহ বা সহযোগীতা পেতাম না। তার পরেও যথাসাধ্য চেষ্টায় এলাকার উন্নয়ন করতাম। আজ আমরা যারা বয়োজ্যেষ্ঠ ও মুরব্বীরা আমাদের যুবকদের প্রতিটি ভালো উদ্দোগের সহযোগীতা করবো। তাদের উৎসাহ উদ্দীপনা দিতে হবে। মাই আলীগঞ্জ এর এক দল উদীয়মান যুবকদের উদ্দোগে রাস্তার উপর বাতি স্থাপনের কারণে এলাকায় রাস্তাঘাট আলোকিত হয়েছে। অবশ্যই এটি আমাদের এলাকার যুবকদের একটি ভালো কাজ। আলীগঞ্জের ছেলেমেয়েরা সব সময় দেশের সরকারি বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানের দায়িত্বে থাকবে ও নেতৃত্ব দিবে। আলীগঞ্জ একটি মডেল গ্রাম।

বক্তব্য শেষে শ্রমিক নেতা পলাশ প্রধান সইচ পুশ করে ৫০টি বৈদ্যুতিক খুটিতে স্থাপনকৃত সবগুলো বাতি জ্বলিয়ে মাই আলীগঞ্জের আলোকিত আলীগঞ্জ কর্মসুচীর উদ্বোধন করেন।
অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন স্থানীয় ইউপি মেম্বার জাহাঙ্গির আলম ও স্বাগত বক্তব্য রাখেন মাই আলীগঞ্জের আব্দুল আহম্মদ খান রনি।

আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি মেম্বার আবু বক্কর, আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ আরিফুর রহমান আরিফ, আওয়ামী লীহ নেতা ও সমাজসেবক ফরিদ আহম্মেদ, সমাজ সেবক রমজান আলী ও ক্রীড়ানুরাগী শামীমসহ মাই আলীগঞ্জের সকল সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।