আল্লাহ যদি ক্ষমতাবান করেন তা যেন হয় দ্বীনের জন্য- পলাশ

স্টাফ রির্পোটার(আজকের নারায়নগঞ্জ):
জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ বলেছেন অন্যায় ও জুলুমের জন্য আমি ক্ষমতা চাই না, আল্লাহ যদি আমায় ক্ষমতাবান করেন তা যেন হয় দ্বীনের জন্য, ন্যায়ের জন্য, হক্বের জন্য ও সত্যের জন্য।
মঙ্গলবার বাদ আছর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় কফিল উদ্দিন হিজবুল কোরআন মাদ্রাসা পরিদর্শন করে দোয়া মাহফিলের পুর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেছেন।
শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতা পলাশ আরো বলেন, ক্ষমতা আল্লাহর দান, মানুষের অধিকারের জন্য আমার জীবনটা যেন আল্লাহ তালা ব্যায় করান। শেষ নিঃশ্বাস পর্যন্ত যেন অন্যায় ও জুলুমের বিরুদ্ধে লড়াই করে যেতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।
মাদ্রাসর প্রতিষ্ঠাতা কাজী শাহ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওর্য়াকার্স জেলা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের মাঝে উপস্থিত ছিলেন জালাল উদ্দিন আহম্মেদ, আব্দুল লতিফ, শাখওয়াত হোসেন, মঞ্জুর রহমান, মাদ্রাসার শিক্ষক মাওলানা কামাল হোসেন ও মাওলানা এনামুল হক সহ আরো উপস্থিত ছিলেন বুলু, সালাউদ্দিন, ফারুক, মজিবুর, সাকিল, বাহারুল ও বাবুল প্রমুখ।
দোয়া পরিচালনা করেছেন মুফতি মাওলানা ইমরান হোসেন।