বন্দর ও রূপগঞ্জে গোলাগুলিতে ২ ডাকাত নিহত

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ভোরে নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। পুলিশের দাবী নিহতরা ডাকাতদলের সদস্য।

বন্দরের সোনাচড়া এলাকায় নিহতের নাম মো. ইব্রাহিম । তার বাড়ি রূপগঞ্জ এলাকায়।

অপরদিকে রূপগঞ্জের পূর্বাচলে নিহতের নাম দেলোয়ার হোসেন ওরফে রাজা।

রাজা ঢাকার গেন্ডারিয়া এলাকার ফুল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বন্দরের সোনাচড়া এলাকাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে বন্দর থানা পুলিশের একটি টিম অভিযান চালালে তাদের উদ্দেশ্য করে ডাকাতেরা গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। উভয় পক্ষের

গোলাগুলিতে ক্রসফায়ারে পড়ে ইব্রাহিমের মৃত্যু ঘটে। আহত হয় এস আই সাইয়াদুল ও এএসআই ইলিয়াছ খান। ঘটনাস্থল হতে ৩টি ককটেল, ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে বলে বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল আলীম জানান।

অপর ঘটনায় রূপগঞ্জের পূর্বাচলে ডাকাতির মালামাল ভাগাভাগির দ্বন্দ্বে ডাকাতের গুলিতে দেলোয়ার হোসেন ওরফে রাজা নামে এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি শ্যুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ভোরে গুলির শব্দে স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের মরদেহ উদ্ধার করা হয়। ডাকাতির মালামাল নিয়ে দ্বন্দ্বেই অন্য ডাকাত দলের গুলিতে তিনি নিহত হয়েছেন বলে জানা গেছে।

রূপগঞ্জ থানার এস আই সাজাউল ইসলামের দাবী, পূর্বাচলে গোলাগুলির ঘটনায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য।