বন্দর থানায় মে মাসে ৮১ মামলা

সংবাদদাতা,বন্দরঃ বন্দর থানায় মে মাসে র্ধষন, অপহরণ সহ সর্বোমোট ৮১ টি মামলা রুজু করা হয়েছে। যা আগের মাসের অপেক্ষা ৯টি বৃদ্ধি পেয়েছে।

প্রাপ্ত তথ্যানুসারে এ মাসে, ৩ টি নারী ও শিশু নির্যাতন আইনে, ৬০ টি মাদক আইনে, ৩টি র্ধষন, একটি অপহরণ ,১টি সড়ক র্দূঘটনা আইনে এবং ১৩ টি অন্যান্য মামলা এন্ট্রি করা হয়েছে।

এসব মামলার মধ্যে ৬০টি মাদক মামলায় ৬৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ৬০টি মাদক মামলায় মাদক উদ্ধার হয়েছে ৩৫’শ ১ পিছ ইয়াবা ট্যাবলেট, ৩ কেজি ৩’শ ৫০ গ্রাম গাঁজা, ৫৭ বোতল ফেন্সিডিল ও ৪ গ্রাম হেরোইন।
এদিকে সাঁজাপ্রাপ্ত ৯ পলাতক আসামীসহ জিআর মামলার ওয়ারেন্টে ৬৮ জন ও সিআর মামলার ওয়ারেন্টে ৩৪ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে পুলিশ।

এ ছাড়াও বন্দর থানা পুলিশ ৩৪ ধারায় ১৭ জন, ৫৪ ধারায় ১ জন ও ১৫১ ধারায় ১ জন ও ২৯০ ধারায় ৬ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ
এ ব্যপারে একেএম শাহিন মন্ডল জানান, মাদক ব্যবসায়ীদের সঙ্গে কোন আপোষ নেই। আমাদের সংকল্প হচ্ছে যেখানে মাদক সেখানে প্রতিরোধ। মাদক ব্যবসায়ীদের মূল উৎপাটনে বন্দর থানা পুলিশ জোরালোভাবে কাজ করে যাবে।