সরকারের পায়ের নীচে মাটি সরে গেছে : রুহুল আমিন

সংবাদবিজ্ঞপ্তিঃ   নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার এক বিবৃতিতে বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকায় সমাবেশের জনসমুদ্র দেখে বর্তমান তাবেদার সরকার দিশেহারা হয়ে গেছে। তারা পালাবার পথ খুজছে। তাদের আজ্ঞাবহ পুলিশ বাহিনীকে বিএনপির নেতাকর্মীদের উপর লেলিয়ে দিয়েছে। যার প্রমান গত কয়দিনে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের পাইকারি হারে গণগ্রেফতার করে নাশকতার মনগড়া মামলায় চালান দিচ্ছে।

এই কয়দিনে আজ অবদি সারাদেশে ১৭ হাজার ভুতুড়ে মামলায় হয়েছে, লক্ষাধিক নেতাকর্মীদের আসামি করেছে, হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার করেছে পুলিশ।

শুধু নারায়ণগঞ্জ জেলায় ১৩ টি ভুতুড়ে মামলা দিয়ে দেড় হাজার নেতাকর্মীদের আসামি করা হয়েছে। সরকার মনে করছে প্রসাশনকে লেলিয়ে দিয়ে মামলা ও গ্রেফতার করে বিএনপির নেতাকর্মীদের কারাগারে বা দূরে রেখে এই দেশে আরেকটি ৫ই জানুয়ারির মতো ভোটারবিহীন নির্বাচন করবে কিন্তু তাদের সেই দিবাস্বপ্ন পূরণ হবেনা।

হামলা মামলা গ্রেফতার করে বিএনপিকে ভয় দেখিয়ে নির্বাচনের বাইরে রাখা যাবেনা। ইনশাআল্লাহ বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে এবং জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে জনগণের ভোটের মাধ্যমে পূনরায় দেশ পরিচালনা করবে।
তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও মুক্তি দাবিসহ নারায়ণগঞ্জ জেলায় ১৩ টি ভুতুড়ে মামলা প্রত্যাহারের দাবি জানান।