রূপগঞ্জে ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): রূপগঞ্জে ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার সুতালড়া, বড়ালু ও ভাওয়ালিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৯৭ পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এসময় দুলাল সিকদার নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো- বরপা এলাকার মৃত আরশাদ আলী ভুইয়ার ছেলে আবু নেছার ভুইয়া ওরফে ইয়াবা নেছার, একই এলাকার সেকুল মোল্লার ছেলে মানিক মোল্লা, ভোলা জেলার সদর থানার দনিয়া এলাকার মোস্তফা কামালের ছেলে হুমায়ূন, বড়ালু এলাকার ছলিমুদ্দিনের ছেলে কিলার ফারুক ও ভাওয়ালিয়াপাড়া এলাকার মোস্তয়া মিয়ার ছেলে আল-আমিন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর রহমান জানান, গ্রেফতারকৃতরা বরপা, বড়ালু, ভাওয়ালিয়াপাড়া, সুতালড়া, মাসাব, কান্দাপাড়া ও পাশ্ববর্তী সোনারগাঁ ও আড়াই হাজার থানার বিভিন্ন এলাকায় ইয়াবার পাইকারীভাবে ব্যবসা করে আসছে।

সোমবার ভোর রাতে অভিযান পরিচালনা করে তাদের কাছ থেকে ৯৭ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় দুলাল সিকদার নামে অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।