এবার আর ছাড় মিলেনি আজাদ বিশ্বাসের,সদর থানায় মামলা

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  এবার আর ছাড় মিলেনি সদর উপজেলা চেয়ারম্যান ফতুল্লা থানা বিএনপির সাধারন সম্পাদক এড.আবুল কালাম আজাদ বিশ্বাসের।  আড়াইহাজার, রূপগঞ্জ, সোনারগাঁও, বন্দর ও ফতুল্লা থানার পর এবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে। এতে আসামী করা হয়েছে আজাদ বিশ্বাসকে।

মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ২০ জনকে আসামী করা হয়েছে। মামলার বাদী সদর মডেল থানার পিএসআই প্রবীর কুমার রায়। সরকার উৎখাত ও দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার অভিযোগে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে শনিবার গভীর রাতে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় রোববার চাষাড়া থেকে আটক ৪জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন, হাসান (১৮), আফজাল হোসেন (৩০), হাবিবুর রহমান (৩২) ও মফিজুল (৩৫)। সোমবার (৯ সেপ্টম্বর) গ্রেপ্তারকৃত ৪ জনকে পুলিশ আদালতে পাঠিয়েছে।

মামলায় অন্য আসামিরা হলেন-জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির,জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী,অ্যাডভোকেট সরকার হুমায়ুম কবির, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, জিয়াউর রহমান রিয়া, ফারুক চৌধুরী, সদর থানা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম আপন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাগফুরুল ইসলাম পাপন, মনির হোসেন খান,অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, হাজী নুরুদ্দিনসহ অজ্ঞাত ২০ জন।

মামলায় অভিযোগে বলা হয়, আসামিরা সরকার উৎখাত ও দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে শনিবার (৮ সেপ্টেম্বর) চাষাঢ়া বালুর মাঠের তিতাস গ্যাসের অফিসের সামনে নাশকতার পরিকল্পনা করে জড়ো হয়েছিল। সেখান থেকে পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে ২টি স্কচটেপ মোড়ানো ককটেল ও ৬টি ভাঙ্গা ইটের টুকরা উদ্ধার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য গত ২৪ আগস্ট রাত থেকে আড়াইহাজারে ২টি, রূপগঞ্জে ৩টি, সোনারগাঁয়ে ১টি, বন্দরে ১টি, ফতুল্লায় ১টি এবং সবশেষ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১টি মামলা দায়ের করে পুলিশ।