নৌমন্ত্রীকে উদ্দেশ্য করে পলাশ যা বললেন

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রম কল্যান ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ বলেছেন,আপনি এই আন্তঃজেলা ট্রাক টার্মিনালের ব্যবস্থা করেছেন। আপনি একজন সাধারণ মানুষের মতো, একজন সাধারণ শ্রমিকের মতো আন্তরিকতার সাথে আপনি শ্রমিকদের জন্য কাজ করে গেছেন। তার প্রমান এই আন্তঃজেলা ট্রাক টার্মিনাল।

রবিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে পাগলার তালতলায় নৌ পরিবহন মন্ত্রী শাহ্জাহান খান আন্তঃজেলা ট্রাক টার্মিনাল পরিদর্শনে আসলে তাকে উদ্দেশ্য করে কাউসার আহমেদ পলাশ এসব কথা বলেন।

কাউসার আহমেদ পলাশ বলেন, মন্ত্রী শাহ্জাহান খান, আপনি যেকোন সময় আপনি আমাদেরকে ডাক দিবেন, আমরা সবসময় প্রস্তুত থাকবো। আপনার বিরুদ্ধে কোন প্রকারের ষড়যন্ত্র হলে তা প্রতিহত করবে নারায়ণগঞ্জের ৭৪টি সংগঠনের শ্রমিকরা।

তিনি আরো বলেন, এই জায়গাটা জলাশয় ছিল সেখানে সরকারের কোন বরাদ্দ না হলে আমি আপনাকে জানিয়েছি। আপনি বলেছেন, আমাদের ব্যবস্থা নিতে। এরপর আমি নিজ উদ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে সংগঠনকে ৮ লক্ষ টাকা দিয়েছি। সংগঠন ২২ লক্ষ টাকা দিয়েছে। ত্রিশ লক্ষ টাকা দিয়ে এই জায়গাটা ভরাট করে ট্রাক টার্মিনাল বানিয়েছি। এখন আর ট্রাক চুরি হয় না। পাগলার রাস্তায় যানজট হয় না। এর সম্পূর্ণ কৃতিত্ব আপনার।

এ সময় উপস্থিত ছিলেন  নৌ পরিবহন মন্ত্রী শাহ্জাহান খান, নৌ মন্ত্রনালয়ের সচিব মো. আব্দুস সালাম, বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক, বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঞ্জুর কাদেরসহ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন, পাগলা শাখার নবনির্বাচিত কমিটির সদস্যরা।