জেলা ও মহানগর নেতাদের নিয়ে জাপা সমাবেশে সেলিম ওসমান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  সংসদ সদস্য সেলিম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি সহ অংঙ্গ ও সহযোগীত সংগঠনের তিন সহস্রাধিক নেতাকর্মী ঢাকায় জাতীয় পার্টির সমাবেশ যোগ দিয়েছে। জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীদের স্লোগানে মুখোরিত হয়েছিল ঢাকার রাজপথ।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ কর্তৃক পূর্ব ঘোষিত শনিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর আইইবিতে জাতীয় পার্টির যৌথ সভায় জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, ও মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন এর নেতৃত্বে নেতাকর্মীরা শহর ও বন্দরের বিভিন্ন স্থান থেকে প্রায় ৭০টি বাসে করে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় উদ্দেশ্যে রওনা দেন। পরে ঢাকায় আইইবিতে গিয়ে সেলিম ওসমানের নেতৃত্বে বিশাল একটি মিছিল সমাবেশে যোগদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, জাপা নেতা রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক পার্টির আহবায়ক কুতুবউদ্দিন আহম্মেদ, জাপা নেতা জাহাঙ্গীর আলম, সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।