রাজনৈতিক মাঠে পারভীন ওসমানের আগমনী বার্তা!

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  অবশেষে রাজনৈতিক মাঠে নামলেন নারায়নগঞ্জের জাতীয় পার্টির প্রবর্তক সাবেক এমপি নাসিম ওসমানের সহধর্মিনী না‘গঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশি পারভিন ওসমান। কেন্দ্রীয় জাতীয় পার্টির যৌথ সভায় বিশাল শোডাউন করে নিজের আগমনীবার্তা পৌছে দিলেন সর্বমহলে ।

শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল থেকেই শহরের চাষাঢ়া, ডাক বাংলা ভবন সংলগ্ন, বালুর মাঠ, খানপুর, গাবতলী, বন্দর সহ বিভিন্ন স্থান থেকে জরো হতে শুরু করে প্রয়াত নাসিম ওসমানের হাজারো কর্মী সর্মথক সহ জাতীয় ছাত্র সমাজ, মহীলা পার্টি নেতৃবৃন্দরা। সাংসদ পত্নী পারভিন ওসমানের নেতৃত্বে জাপা’র যৌথ সভায় যোগ দিতে প্রায় ২০টি বাস ও গাড়ি বহর দেখা গেছে। এসময় ব্যান্ড-বাদ্য, নানা রঙের ব্যনার-ফ্যাস্টুন, প্লাকার্ড নিয়ে অনুষ্ঠিত মিছিলটি ঢাকাবাসী সহ অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের নজর কাড়তে সক্ষম হয়।

এসময় বিভিন্ন শ্লোগানে মুখরিত হয় ঢাকার রাজপথ। নারায়ণগঞ্জের মাটি নাসিম ওসমানের ঘাটি। নারায়ণগঞ্জের উন্নয়ন নাসিম ওসমানের উন্নয়ন। নারায়ণগঞ্জের উন্নয়ন পল্লী বন্ধু এরশাদের উন্নয়ন। নাসিম ওসমান মানেই পারভিন ওসমান। নারায়ণগঞ্জে এমপির বিকল্প নাই, পারভিন ওসমানকে দেখতে চাই। এছাড়াও নাসিম ওসমানের স্ত্রী পারভিন ওসমানকে নারায়ণগঞ্জে কাজ করে যেতে বলেছেন জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ।

এ বিষয়ে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীনি পারভিন ওসমান বলেছেন, আমাকে জাতীয় পার্টি চেয়ারম্যান এইচ.এম এরশাদ আমন্ত্রন করেছেন। তাই এই যৌথ সভায় আমি অংশ নিয়েছি। এছাড়াও নারায়ণগঞ্জে আমার ও ছেলে আজমেরী ওসমানের বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডের খবর তিনি জানেন। তাই জাতীয় পার্টিকে নারায়ণগঞ্জে আরো শক্তিশালী করতে আমাকে মাঠে কাজ করতে বলেছে। এছাড়াও নারায়ণগঞ্জ থেকে আগত মিছিলটি সভাস্থলে উপস্থিত হলে তিনি স্বাগত জানিয়ে আমাকে ধন্যবাদ জানায়। তাই উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি। সকলকে নিয়ে দলীয় চেয়ারম্যান এরশাদ সাহেবের নির্দেশনায় আমি নারায়ণগঞ্জে কাজ করবো।