1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মিছির আলী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ঈদের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান ঈদের শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মাছুম চৌধুরী সোনারগাঁয়ে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ মেঘনায় চালু হলো নতুন টোল প্লাজা, নিবিঘ্ন ঈদ যাত্রা সোনারগাঁয়ে ভূইয়া ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সাংবাদিক খাইরুলের পিতার ইন্তেকাল সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে না সাবেক এমপি খোকা 

সোনারগাঁয়ে ঘর ভাংচুর করে মিস্ত্রীকে কুপিয়ে জখমের অভিযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৬৪ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বাড়িঘর ভাংচুর ও এক কাঠ মিস্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ: নেকবর হোসেন নাহিদ ও তার সহযোগীদের বিরুদ্ধে।

গতকাল সোমবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁয়ে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় মো: আল আমিন বাদি হয়ে নেকবর হোসেন নাহিদ সহ ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ৩০ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকায় ঘর বাড়ি নির্মানে মিস্ত্রিরা কাজ করছিল। এসময় পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসীরা চাপাতি, লাঠিসোঠা দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করে ও  লিটন নামে এক মিস্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহতের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে অভিযুক্ত নেকবর হোসেন নাহিদ বলেন, এই ঘটনা কে বা কারা করেছে আমি জানিনা, এই ঘটনার সাথে আমি জড়িত নই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর