লিংকরোডে নববধূ ছিনতাই,স্বর্নালঙ্কারসহ মালামাল লুট

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  ফতুল্লার লিংক রোডের নাসিম ওসমান পার্কের সামনে থেকে স্বামীর সামনে থেকে স্ত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে জাছেম আল আবেদীন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মেহেদী (২০),শাকিল (২১)সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশ অপহৃতাকে উদ্ধারের চেষ্টা করছে বলে জানিয়েছে থানা সূত্র।

প্রায় ১ মাস আগে পশ্চিম লামা পাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে,একই এলাকার মুক্তার হোসেনের মেয়ে শিমলাকে বিয়ে করে। বিয়ের পর হতে শিমলাকে রামার বাগ এলাকার আলতাফ হোসেন আফতুর ছেলে মেহেদী উত্যক্ত করে আসছে। শীমলা তার স্বামী ও পরিবারের লোকজনদের বিষয়টি জানায়।

এতে শীমলার পরিবার মেহেদীর পরিবারকে বিষয়টি জানালে এতে আরো ক্ষিপ্ত হয়ে উঠে মেহেদী। বুধবার দুপুরের দিকে শীমলা ও তার স্বামী জাছেম বাসা থেকে বের হয় জালকুৃড়িতে এক আত্মীয়ের বাসায় যাওয়ার জন্য।
তাদের রিক্সাটি যখন লিংক রোডস্থ নাসিম ওসমান পার্কের সামনে আসে, তখন মেহেদী তার সাথের লোকজনদের নিয়ে নব দম্পতির রিক্সাটিকে থামায়। এরপর জাছেমকে তারা মারপিট করে তার সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

এসময় শীমলার কাছে থাকা ৮ ভড়ি স্বর্ণালংকারও ছিনিয়ে নিয়ে নেয় মেহেদী ও তার সহযোগীরা। এরপর তারা শিমলাকে একটি সিএনজিতে তুলে নিয়ে যায় মেহেদী ও তার সহযোগী বেশ কয়েকজন।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম বলেন,বাদীর লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে।