পুরস্কার পাওয়া সাংবাদিক কাকনকে অভিনন্দন

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ   বিদ্যুৎ ও জ্বালানিখাতের রির্পোটিংয়ে বর্ষসেরা পুরস্কার পেলেন আমাদের সময়ের সাংবাদিক লুৎফর রহমান কাকন। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা আর্ন্তজাতিক কনভেনশন সেন্টার-১ এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক ই ইলাহী চৌধূরী, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম, বিদ্যুৎ সচিব ড. আহমদ কায়কাউস, জ্বালানি সচিব আবু হেনা রহমাতুল মুনিম।

এছাড়া মঞ্চে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নেপালের জ্বালানি, পানিসম্পদ ও সেচমন্ত্রী বর্ষা মান পুন অনন্ত। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দেশের বিদেশী রাষ্ট্রুদুতগন এবং বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের র্শীষ কর্মকর্তা কর্মচারীগন।

লুৎফর রহমান কাকন প্রায় এক যুগ ধরে সাংবাদিকতা করছেন। বর্তমানে দৈনিক আমাদের সময়ে কর্মরত আছেন। তিনি ঢাকা রির্পোটার ইউনিটি, ঢাকা সাংবাদক ইউনিয়নের সদস্য এবং নারায়নগঞ্জ প্রেসক্লাবের সদস্য। এছাড়া জ্বালানি খাতের সাংবাদিকদের সংগঠন ফোরাম ফর এনার্জি রিপোর্টারস (এফইআরবি) এর প্রশিক্ষন ও গবেষনা বিষয়ক পরিচালক।

আজকের নারায়নগঞ্জ ডট কমের পরিবারের পক্ষ থেকে কাকনের প্রতি  অভিনন্দন।