রাইফেল ক্লাবে বিএমএ নির্বাচনে ভোট দিলেন মেয়র আইভি

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ) : সকাল থেকে শুরু হয়ে  নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে বিকাল ৪টায় সম্পন্ন হয়েছে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন(বিএমএ) ভোট গ্রহন।চলছে ভোট গণনা। ৩৮৭ জন ভোটারের মধ্যে ৩১৫ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এর আগে দুপুর সাড়ে ৩টায় রাইফেল ক্লাবে ভোট দিতে আসেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

ভোট দেয়া শেষে সাংবাদিকদের দেয়া এক ব্রিফিং এ তিনি বলেন, ভালোই তো লাগলো। উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। আগেও হয়েছে কিন্তু মাঝখানে অনেকদিন যাবত নির্বাচন হয়নি। উৎসবমুখর পরিবেশে নির্বাচন সকলেই পছন্দ করে। এখানে যারা ভোট দিচ্ছে বা যারা প্রার্থী হয়েছেন বা হন নাই, আমরা সকলেই পেশাদার । তাই আমার মনে হয় এই আমেজ যেন আনন্দঘন থাকে। হারজিত তো আছেই, একটা প্যানেল জিতবে একটা প্যানেল হারবে। কিন্তু কাল দেখা যাবে সবাই একসাথে মিলেমিশে হাসপাতালে কাজ করছে।

মেয়র আরো বলেন, পাস যেই করুক না কেন, আমি চাই সে পরিবেশটা যেন বজায় থাকে। আমরা সবাই সেবা করি মানুষের। আমি অনেকদিন ধরে এখান থেকে একটু দূরে আছি। কিন্তু কারোর কাছ থেকেই দূরত্ব বজায় রাখি না। আমার সাথে সকল ডাক্তারদেরই ভালো সম্পর্ক। সকলের সাথে ভালো সম্পর্ক তো রাখতেই হয়। অনেক সময় বিভিন্ন পেশেন্ট পাঠাই, বিভিন্নভাবে কথা হয়। যাই হোক আজকের এই নির্বাচনকে স্বাগত জানাচ্ছি। এই পরিবেশটা খুবই চমৎকার। এই চমৎকার পরিবেশ রাখার জন্য উভয় প্যানেল ও আয়োজকদের আমি ধন্যবাদ জানাচ্ছি। আশা করি, শান্তিপূর্ণভাবেই সব শেষ হবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, অভিজ্ঞতা ও তারুণ্য দুজনেরই প্রয়োজন আছে। তারুণ্যের যেমন প্রয়োজন আছে তেমনি অভিজ্ঞদেরও প্রয়োজন আছে। অভিজ্ঞ ও তারুণ্যদের মিলিয়েই হবে কমিটি। অভিজ্ঞতা ছাড়া তারুণ্য দিয়েই তো আর সব হয় না।