ভুতুড়ে মামলায় গ্রেফতার করে পতন আন্দোলন ঠেকানো যাবেনা – রুহুল আমিন শিকদার

প্রেসবিজ্ঞপ্তিঃ  নারায়ণগঞ্জ জেলা বিএনপি সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেছেন, ভুতুড়ে ( গায়েবি ) মামলা দিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নিবার্চনের দাবি আন্দোলন থেকে বিএনপির নেতাকর্মীদের দুরে রাখা যাবেনা।

অতিতে কোন সরকার বিরোধী দলের নেতাকর্মীদের হামলা মামলা নিযার্তন গ্রেফতার খুন গুম করে ক্ষমতার মসনদে চিরস্থায়ী থাকতে পারেনি। এই তাবেদার সরকারও থাকতে পারবেনা, অচিরেই এই জুলুমবাজ সরকারের মসনদ ভেঙ্গে চুরমার হয়ে যাবে।

মোঃ রুহুল শিকদার আরো বলেন বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলায় রায়ের পর থেকে শুধু নারায়ণগঞ্জে ২০ টি ভুতুড়ে ( গায়েবি ) মামলায় ৫ হাজারের বেশি নেতাকর্মীদের আসামি করা হয়েছে, শতশত নেতাকর্মী গ্রেফতার হয়েছে।

তিনি অবিলন্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের দাবি মেনে নেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানান এবং বিএনপির চেয়ারম্যানের উপদেষ্ট তৈমুর আলম খন্দকার,নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, নজরুল ইসলাম আজাদ, দিপু ভুইয়া,মোশাররফ হোসেন,আনোয়ার সাদাত সায়েম,মাহাবুবুর হোসেন, জুয়েল আহমেদ সহ সকল নেতৃবৃন্দর নামে মামলা প্রতাহারের দাবি জানান