সোনারগায়েঁ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  সোনারগাঁয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে পৌরসভার সাপেরবন্দ এলাকায় নবনির্মিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হয়েছে উপজেলা ভিত্তিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় শম্ভুপুরা ইউনিয়ন একাদশ কাঁচপুর ইউনিয়ন একাদশকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা যুব উন্নয়ণ কর্র্মকর্তা ইয়াসিনুল হাবিব তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূরজাহান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি জানে আলম ভূঁইয়া দিপু, সহ সম্পাদক জাবেদ রায়হান, যুগ্ম সম্পাদক কবির হোসেন, দোলোয়ার হোসেন মিন্টু, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, সদস্য শাহ মোহাম্মদ সোহেল রানা, এনামুল হক রাজিব, রোকসানা বেগম রুবি প্রমুখ।

এ প্রসঙ্গে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল জানান, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় এবং সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে সোনারগাঁয়ে প্রথমবারের মত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উপজেলার কিশোর, তরুন ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই। তাই এই ফুটবল টুর্নামেন্ট নিয়ে উপজেলার ক্রীড়াপ্রেমীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।