নির্বাচনকে ঘিরে বন্দরে আরজু ভূইঁয়ার পরামর্শ সভা

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগসহ আগামী দিনের বিভিন্ন কর্মসূচি নির্ধারণে নেতাকর্মীদের সাথে পরামর্শ সভা করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া। বুধবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বন্দরের মদনপুরে আরজু হাউসে এ পরামর্শ সভা করেন তিনি।

সভায় উপস্থিত কর্মীদের সাথে পরামর্শকালে এক বক্তৃতায় তিনি বলেন, মাদার অব হিউম্যানিটি, বিশ্বনেত্রী ও আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ সবেচেয়ে নিরাপদ। তার উপর জনগণের আস্থা রয়েছে এবং তার সরকারের কার্যক্রমকে ইতিবাচকভাবে জনগণ নিয়েছে তা আজ বিভিন্ন সমীক্ষায় ও জড়িপে উঠে আসছে। যা জাতীয় নির্বাচনের আগে খুব গুরুত্বপূর্ণ।

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই শেখ হাসিনার উন্নয়নের চিত্র ও তার ভবিষ্যৎ পরিকল্পনার কথাগুলো ঘরে ঘরে পৌছে দিতে এবং অত্র আসনে নৌকার দাবী আরও জোড়ালো করার লক্ষ্যে আমরা গণসংযোগ সহ নানান কর্মসূচি হতে নিয়েছি।

এ সময় মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক আলী ভান্ডারী, ধর্ম বিষয়ক সম্পাদক গহন আলী দেওয়ান, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুরুজ মিয়া, সদস্য হাজী মোতালিব মিয়া, মোজাম্মেল হক মুকুল, পিয়ার আলী, জলিল মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, বন্দর থানা যুবলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ হোসেন ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল ফজল মোঃ আজম, বন্দর থানা যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মায়ানুর আহম্মেদ মায়া ও সাধারণ সম্পাদিকা মুন্নী দেওয়ান, ওলামা লীগ নেতা জহিরুল, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।