অন্য কিছু চাইনা, না‘গঞ্জ- ৫ আসনে নৌকা প্রতিক চাই

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  আমরা অন্য কিছু চাইনা নারায়ণগঞ্জ ৫ আসনে নৌকা প্রতিক চাই। আর সে নৌকার মাঝি হিসেবে আপনাকে দেখতে চাই।

বুধবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বন্দরের ২৬ নং ওয়ার্ডের ঢাকেশ্বরী বাজার, বাগপাড়া, রামনগর ও সোনাচরা এলাকায় গনসংযোগ করতে গেলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদিরকে এভাবেই কথাগুলো বলেন অসংখ্য আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

এ সময় তাঁরা আরো বলেন, প্রায় এক যুগ ধরে আমরা আমাদের দলীয় প্রতিক নৌকায় ভোট দিতে পারছিনা। তাঁছাড়া দলীয় সাংসদ না থাকায় পুরো বন্দর উপজেলায় মহান স্বাধীনতার স্থপতি আওয়ামী লীগ নামক দলটি এখন নিশ্চিন্ন হয়ে যাবার পথে। তাছাড়া এখানকার আওয়ামী লীগ ও জাতীয় পার্টির রাজনীতি একটি পরিবার কেন্দ্রিক পরিচালিত হচ্ছে। আমরা এর থেকেও পরিত্রান চাই। আর এরজন্য আপনার মত সৎ ও দলের জন্য নিবেদিত প্রানকে প্রার্থী হিসেবে পেতে চাই।

কর্মী সমর্থকদের এমন কথার জবাবে আব্দুল কাদির তাঁদের আশ্বস্থ করে বলেন, আপনারা আমার জন্য দোয়া এবং আমার পাশে থাকলে দল আমাকে বা অন্য কেউ হলেও আপনারা নৌকার প্রার্থী পাবেন বলে আমার বিশ্বাস।

গনসংযোগকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন-জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তানভীর আহাম্মেদ, বন্দর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধূরী, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক মো. মনির হোসেন খান, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. হোসেন, একই ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস ছোবহান, সহ-সভাপতি মো. আক্তার হোসেন, মো. গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. আলমগীর থানা বাস্তুহারা লীগের সভাপতি মো. আব্দুল আলী, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, স্থানীয় আওয়ামী রীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুল মোতালেব ও স্থানীয় যুবলীগ নেতা পলাশ প্রমূখ।