মদনগঞ্জে স্মার্ট কার্ড বিতরন শুরু

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দরে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে নাসিক ১৯নং ওয়ার্ডে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ বুধবার সকাল ১০টায় উৎসব মূখর পরিবেশে মদনগঞ্জস্থ ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এ সময় মদনগঞ্জ এলাকার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন খানের হাতে প্রথম স্মার্ট কার্ডটি হস্তান্তর করে উদ্বোধণ করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর। ৩দিন ব্যাপী এই স্মার্ট কার্ড বিতরনীর প্রথমদিনে কার্ড সংগ্রহ করেছেন লক্ষারচর এলাকার অধিকাংশ নারী-পুরুষ।
সুশৃঙ্খল ও স্বল্পসময়ে নিজেদের পরিচয়পত্র হাতে পেয়ে খুশি এলাকাবাসী। এদিকে কোন ধরনের ভোগান্তি ছাড়াই স্মার্ট কার্ড পেয়ে নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ফয়সাল মোঃ সাগর ও বন্দর উপজেলা নির্বাচন অফিসার মোঃ রেজাউল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা

স্মার্টকার্ড উদ্বোধণকালে কাউন্সিলর সাগর ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম,নাসিক ১৯,২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিল শিউলী নওশাদ,মদনগঞ্জ এলাকার সমাজসেবক জাহাঙ্গীর আলম,আশ্রাফ উদ্দিন,আলী নওশাদ আহমেদ তুষার,ফারুক আহমেদ,কাউন্সিলর সচিব রিয়াদ আহমেদ প্রমূখ।