মোটর সাইকেলে উঠিয়ে নিয়ে গেছে পাপুয়া টাওয়ারের কেয়ারটেকারকে

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  সিদ্ধিরগঞ্জের এক মার্কেটের কেয়ারটেকার আলী আজগরকে উঠিয়ে নিয়ে গেছে মোটরসাইকেল আরোহি দুই যুবক। সেই থেকে তাকে খুঁজেঁ পাচ্ছে না তার পরিবার। মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ড এলাকায় এ ঘটনাটি ঘটে। অপহৃত আলী আজগর সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার মৃত আলী মিয়ার ছেলে। সে  মিজমিজি রেকমত আলী স্কুল সংলগ্ন পাপুয়া টাওয়ারের কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে অপহৃত ওই ব্যক্তির স্ত্রী মাহমুদা আক্তার বুধবার দুপুরে সাংবাদিকদের জানায়, মঙ্গলবার (৩সেপ্টেম্বর) বিকেলে খাওয়াদাওয়া শেষে তার স্বামী আলী আজগর বাড়ি থেকে বের হয় কর্মস্থলের উদ্দেশ্যে। এর কিছুক্ষণ পর আমিও তার কর্মস্থলে যাই দেখা করার জন্য।

এসময় আমি দুর থেকে দেখতে পাই আমার স্বামীকে অজ্ঞাত দুজন ব্যক্তি মটর সাইকেলে উঠিয়ে নিয়ে যায়। তখন আমি মনে করেছিলাম হয়তো কোন কাজে কোথাও যাচ্ছে। কিন্তু দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসায় আমি তার ব্যবহৃত মোবাইলে ফোন করি। তখন তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এসময় আমি কয়েকবার চেষ্টা করার পরও তার মোবাইলে যোগাযোগ করতে পারি নাই। তখন মনে করি তাকে হয়তো প্রশাসনের কোন লোক নিয়ে যেতে পারে।

এই ভেবে পরে সিদ্ধিরগঞ্জ থানা, নারায়নগঞ্জ ডিবি অফিস, র‌্যাব-১১ এবং ঢাকা সিআইডি অফিসেও খোজ নেই। কিন্তু কোথাও তার কোন খোঁজ পাইনি। বিষয়টি বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ওসি সাহেবকেও অবহিত করি। এসময় তিনি একজন পুলিশ অফিসারকে দায়িত্ব দিয়ে পাঠান ঘটনাস্থলে খোঁজ নেয়ার জন্য।  এ বিষয়ে বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি এন্ট্রি করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার টিটু জানায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি থেকে এক ব্যাক্তি নিখোঁজের সংবাদ পেয়েছি। নিখোঁজ ওই ব্যক্তির স্ত্রী থানায় অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। তবে ঘটনাটি অপহরণ কিনা তা তদন্ত না করে বলা যাচ্ছে না।