সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িদের কাছ থেকে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়িরা হলো সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ডের সানাড়পাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ (২৪), মৃত বাদশা ভূইয়ার ছেলে বৈচা (৩০) ও মৃত আঃ লতিফের ছেলে রুবেল (৩২)। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানায়, মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মিজমিজি মৌচাক এলাকায় ভাই ভাই টেক্সটাইল মিলের সামনে মাদক কেনা বেচা চলছে। ওই সময় সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের ৩জনকে আটক করি এবং দেহ তল্লাশী করি।

এসময় পারভেজের পকেট থেকে ৩০ পিছ বৈচার কাছ থেকে ১৫ পিছ এবং রুবেলের কাছ থেকে ১৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ওই সময়ই তাদেরকে উদ্ধারকৃত ইয়াবাসহ থানায় নিয়ে আসি। এঘটনায় মঙ্গলবার রাতেই তাদের ৩জনকে আসামী করে একটি মাদক মামলা করা হয়। মামলা নং-০৮। পরে বুধকার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।