আপনার সাহায্যই পারে অসহায় নুরজাহানের জীবন বাচাঁতে

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, নিরুপায় নুর জাহানের জীবন। নুর জাহান (২৭) এর চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিন। তিনি দীর্ঘ দিন ধরে ডিজিজেস, হার্টে সমস্যা ও কিডনির জটিল রোগে আক্রান্ত। প্রায় তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। সে ১ নং বাবুরাইল মোবারক শাহ রোড, সুফি ভবন ১৯৩/১ প্রফেসর সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

পিতা : সিদ্দিকুর রহমান (৭০) । তিনি বর্তমানে কর্ম জীবনে বেকার। নুর জাহানের পরিবারের তিন বোন, এক ভাই রয়েছে। বোনদের মধ্যে সবার বড় নুর জাহান। তার জন্য আর্থিক সহযোগীতা চেয়েছে ছোট ভাই মো. জাহিদুল ইসলাম (জাহিদ)।
বর্তমানে ঢাকার সোনার বাংলা ডায়ালাইসিসে ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজি হাসপাতালে মেডিসিন ও কিডনি রোগ বিশেষজ্ঞ ডা. আ.ন.ম আব্দুল হাই এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন নুর জাহান।

তাছাড়া বর্তমানে তিনি কিডনি ড্যামেজ শেষ ধাপে ডায়ালাসিস আয়তাধীন রয়েছে। ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজি হাসপাতালে সপ্তাহে তার তিন বার ডায়ালাইসিস করা হচ্ছে। পরিবারকে নুর জাহানের প্রতি ডায়ালাইসিস খরচের জন্য ৩ হাজার টাকা ব্যয় করতে হচ্ছে।

নুর জাহানের ছোট ভাই মো. জাহিদুল ইসলাম (জাহিদ) জানান, আমার বড় বোন নুর জাহানের সুচিকিৎসার জন্য প্রতিদিন ওষুধ আর ইনজেকশনের জন্য ১৫শ’ টাকা করে খরচ করতে হয়। এর আগে বোনের চিকিৎসা ও টেষ্ট পরীক্ষা করা জন্য লক্ষ টাকার মত খরচ করতে হয়েছে। বর্তমানে তিনি কিডনি ড্যামেজ শেষ ধাপে ডায়ালাসিস আওতাধীন রয়েছে। তার রোগের চিকিৎসার জন্য আর্থিকভাবে বেশ কিছু টাকা প্রয়োজন যা আমাদের পরিবারের পক্ষে এই ব্যয় বহুল চিকিৎসার ভার বহন করা সম্ভব হচ্ছে না। আমরা নিরুপায় হয়ে শুধু বৃত্তবান নয়, সকল হৃদয়বান ব্যাক্তির কাছে আর্থিক সহায়তা কামনা করছি।

ডাক্তার জানিয়েছেন, নুর জাহানের চিকিৎসা একান্ত জরুরী। তিনি ডিজিজেইস, হার্ট সমস্যা, কিডনির জটিল রোগে আক্রান্ত। তার কিডনি দুটি ৯৫% ড্যামেজ আর তার লিভারে ( সি ) ভাইরাস ধরা পড়েছে। বর্তমানে নুর জাহানের কিডনি ড্যামেজ শেষ ধাপে ডায়ালাসিস আয়তাধীন রয়েছে। তার চিকিৎসার জন্য খরচ লাগবে আর্থিক ভাবে প্রায় ৩ লক্ষ টাকা।

এমতাবস্থায় ছোট ভাই জাহিদ বোনের সুচিকিৎসায় সকলের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। সুহৃদয় ব্যাক্তি চিকিৎসায় আর্থিক সাহায্য দিতে চাইলে পাঠাতে পারেন। বিকাশ নম্বর – ০১৬৮৭৩১০৬২২, আল আরাফা ইসলামিক ব্যাংক এ/সি একাউন্ট নম্বর- ০৩৮১১২০০৫২৩৯৬, অথবা মো: জাহিদুল ইসলাম (জাহিদ) মোবাইলে যোগাযোগ করার নম্বর – ০১৬৮৭৩১০৬২২, ০১৭১৯৫০৭০৪৬।