শাকিব খানের সঙ্গে কী করছেন পরীমনি ?

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):   নতুন ছবির পরিকল্পনার জন্য পরিচালক আর নায়িকার সঙ্গে মিটিং করছেন শাকিব খান। এর মাঝেই সম্প্রতি রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় তার সঙ্গে দেখা হলো সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনির। আড্ডার পর পরীমনি তার ফেসবুক পেজে পোস্ট করা সেলফিতে দেখা গেছে শাকিব খানকে। আর এরপর থেকেই গুঞ্জন, শাকিব খানের সঙ্গে কী করছেন পরীমনি?

এ বিষয়ে শাকিব ও পরীমনির কাছ থেকে কিছু জানা যায়নি। তবে আড্ডায় থাকা পরিচালক হিমেল আশরাফ জানালেন, নতুন কিছুর পরিকল্পনা চলছে। তাই প্রাথমিক আলোচনার জন্য একসঙ্গে বসা।

হিমেল আশরাফ জানালেন, একটা নতুন ছবির ব্যাপারে আলোচনা হয়েছে। তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। প্রাথমিক আলাপ যা হওয়ার, তাও হয়ে গেছে।

শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবির কাজ শুরু করার কথা ছিল হিমেল আশরাফের। কিন্তু তার আগেই নতুন আরেকটি কাজ শুরু হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, শাকিব খান ও পরীমনি অভিনীত প্রথম ছবি ‘আরও ভালোবাসব তোমায়’। এস এ হক অলিক পরিচালিত ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। এরপর শাকিবের সঙ্গে পরীমনিকে দেখা যায় সফিক হাসানের ‘ধূমকেতু’ ছবিতে। এখন হিমেল আশরাফের এই ছবিটি চূড়ান্ত হলে একসঙ্গে ৩ নম্বর ছবির কাজ করা হবে তাদের।