কি কাজ করেছেন ১০ বছরে,যেদিকে যাই দুর্ভোগ আর দুর্ভোগ 

দেলোয়ার প্রধানের উদ্দেশ্যে বললেন কাজিমউদ্দিন প্রধান

বন্দর(আজকের নারায়নগঞ্জ): নির্বাচন এলেই তিনি জনগনের কাছে কসম কাটেন। কিন্তু নির্বাচনের পর তাকে আর পাওয়া যায় না। তাই এই এলাকার একটা পরিবর্তন চায়’ মন্তব্য করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বন্দর কলাগাছিয়া ইউপিতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান বলেছেন, কলাগাছিয়া ইউনিয়ন দীর্ঘদিন অসহায় জীবন-যাপন করছে। তাদের চেয়ারম্যান থেকেও যেন নেই। কি কাজ করেছেন তিনি এই ১০ বছরে। যেদিকে যাই দুর্ভোগ আর দুর্ভোগ।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলায় হাজীপুর এলাকায় এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি আপনারা যদি আমাকে একটিবার সুযোগ দেন তাহলে দেখবেন কতটা উন্নয়ন আমি করতে পারি, মিলিয়ে নিয়েন কে কতটুকু যোগ্য। আল্লাহ আমাকে যতটুকু সম্মান দিয়েছেন তা অনেক। তবুও কলাগাছিয়া আমার জন্মভূমি। তাই এদের দুর্দশায় আমি বাড়িতে বসে থাকতে পারি নাই। এখন এসেছি আপনাদের দোয়া নিতে, আপনাদের কাছে সেবক হওয়ার সুযোগ চাইতে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

স্থানীয় সমাজসেবক কবির হোসেনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়নের সাবেক মেম্বার মঞ্জুর হাসান মঞ্জু মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন বিএ, মো. লিটন, মাহমুদুল হাসান জুয়েলসহ অসংখ্যগণ্যমান্য ব্যক্তিবর্গ।