আমার যদি একটা ছেলের চুল ছিঁড়তে পারে,আমি পাঁচটা ছিঁড়ে ফেলবো’

হুশিয়ারী দিলেন কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান

বন্দর(আজকের নারায়নগঞ্জ): কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী দেলোয়ার হোসেন প্রধান কঠোর হুশিয়ারি দিয়ে বলেছেন, আমার যদি কোন একটা ছেলের চুল ছিঁড়তে পারে তাহলে আমি পাঁচটি ছেলের চুল ছিঁড়ে ফেলবো। আর যদি আমার একটা পোলার গায়েও হাত তুলে আমি পাঁচটি পোলার হাত ছিঁড়ে ফেলবো এইটা আমি দেলোয়ার প্রধান।

বুধবার(১৩ অক্টোবর) বিকেলে ৫নং ওয়ার্ডস্থ টানসাবদী এলাকায় এক উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান বলেন, আমার এমপি বলেছে তুমি নির্বাচন করো, কাউকে কিছু বলবে না। তুমি একটা থাপ্পড় খেয়ে আমার কাছে আসবা দেখি আমি কিছু করতে পারবো কি না। তাই বলবো কোন হুমকি ধমকি এক লাখ দুই লাখ টাকা খাবেন, আমি দেলোয়ার প্রধান চেয়ারম্যান হইলেও দেখায় দিবো। এরকম হুমকি দমকি দশ বছর আগেও দিয়েছেন কিছুই করতে পারেন নাই।

মদিনা জামে মসজিদ কমিটির সভাপতি সারজাহান মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত থেকে উঠান বৈঠক অনুষ্ঠানে বক্তব্য রাখেন,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার মুকবুল হোসেন, দিঘলদী পঞ্চায়েত কমিটির সভাপতি নিজাম উদ্দিন, ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আমানউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, আইসতলা পঞ্চায়েত কমিটির সভাপতি মতিউর রহমান মাস্টার, উত্তর সাবদী পঞ্চায়েত কমিটির সভাপতি সিদ্দিক, আইসতলা এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাহাঙ্গীর হোসেন, হাজী মনির হোসেন, হুমায়ন কবির, মাহাবুব, হাজী আউয়াল, সেলসারদি এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন, কুদ্দুস, হুমায়ন কবির হুমা,আব্দুল কাদির প্রমূখ।