স্বস্তি পেলেন সাইফউল্লাহ বাদল,সরে গেলেন মোমেন শিকদার

ফতুল্লা (আজকের নারায়নগঞ্জ): আসন্ন কাশীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা মোমেন শিকদার। এই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলকে সমর্থন দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সামনে তিনি এ ঘোষণা দেন।

কাশীপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাইফ উল্লাহ বাদল। অন্যদিকে তফসিল ঘোষণার পর থেকে নিজেকে প্রার্থী ঘোষণা করে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোমেন শিকদার।

মোমেন শিকদার এর আগে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও দীর্ঘদিন সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

মোমেন শিকদারের এমন ঘোষণাকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা বলছেন, দলের প্রতি সম্মান দেখিয়ে নেতৃত্বসূলভ কাজ করেছেন মোমেন শিকদার।

তবে এ প্রসঙ্গে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মোমেন শিকদার বলেন, সংসদ সদস্য শামীম ওসমান সাহেবের অনুরোধে ও দলের প্রতি আনুগত্য রেখে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, মনোনয়নপ্রত বাছাই ২০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর এবং আগামী ১১ নভেম্বর ইউনিয়নগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হবে।