সিদ্ধিরগঞ্জে চুরির মালের ভাগবাটোয়ারা দ্বন্ধে যুবক গুলিবিদ্ধ

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জে চুরির মালামালের ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্ধে নুর নবী (২৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার(১১ অক্টোবর) রাত আটটার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, বন্ধকৃত মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘ দিন যাবত মালামাল চুরি করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর রাতে ঐ মিলস’র মালামাল চুরির সময় পুলিশের উপর হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। ঐ মামলায় গুলিবিদ্ধ সাহেব আলী ও নুর নবী পলাতক আসামি। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটছে বলে জানান ওসি।

এলাকাবাসী জানায়, আটিগ্রাম এালাকায় রাত ৮ টার দিকে চোর চক্রের সদস্য সাহেব আলীর সাথে ভাগবাটোয়ারা নিয়ে নুর নবী কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। এসময় সাহেব আলী তার নিকট থাকা অস্ত্র দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ খান বলেন, গুলিবিদ্ধ নুরনবীর সঙ্গে তার কথা হয়েছে। তাকে পাইপগান দিয়ে গুলি করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জে গুলিতে একজন আহত হওয়ার তথ্য স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান পিপিএম জানান, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে। ওসি। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটেছে। তবে ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি।