উনি কলাগাছিয়ার কেউ না,তার ভোট সিটিতে- দেলোয়ার প্রধান

বন্দর(আজকের নারায়নগঞ্জ): ক্ষেতে প্রচুর ধান পেকেছে কাটার মানুষ নাই। তাই উনি এসেছেন পাকা ধান কাটতে’ মন্তব্য করে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেছেন, উনি কলাগাছিয়া ইউনিয়নের কেউ না। তার ভোট সিটিতে,তারপরও আমি বলতে চাই আসেন কাধে কাধ মিলিয়ে জনগণের খেদমত করি।

তিনি আরও বলেন আমি কারো হুমকি ধমকি ভয় পাই না।আমার সাথে আল্লাহ রাসূল আছে। আমি আপনাদের এই এলাকার ই সন্তান। আমার জন্য দোয়া করবেন ” আমি যাতে আবারো চেয়ারম্যান হয়ে এই চেয়ারের সম্মান রক্ষা করতে পারি।আমাদের মনে শক্তি আছে তার চাই তে ২ হাজার ভোট বেশি পাবো ইনশাআল্লাহ

রোববার (১০ অক্টোবর সন্ধ্যা ৭টায় সময় ২নং মাধাপশা খোশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ের হল রুমে ২নং ওয়ার্ড আয়োজিত এক মত বিনিময় সভায় নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিমউদ্দিন প্রধানের উদ্দেশ্যে তিনি এই সব কথা বলেন।

তিনি আর ও বলেন ২০১১সালে আমি যখন চেয়ারম্যান হওয়ার জন্য আপনাদের সম্মতি নিয়ে আমি নিবাচনে নেমে ছিলাম। তখন এই কলাগাছিয়া ইউনিয়নে কয়টি রাস্তা ছিল আপনারা জানেন। আর এখন কয়েকটি রাস্তা হয়েছে। আপনারা তাও জানেন।আমি চলতি বছর পাঁচটা রাস্তা করেছি যেখানে কোন বাড়ি ঘর মানুষ জন নাই।
আর আপনারা এটাও জানেন কাজিম ভাই উনি কিন্তু আমার বড় ভাই। উনি কি ভাবে বললেন, কলাগাছিয়া হতে ফরাজিকান্দা রাস্তাটির কথা সাবদী থেকে কল্যান্দী পর্যন্ত যেতে কোমর ভেঙে যায়। ওনি কি জানেন না, এই দুই টি রাস্তা আমার এখতিয়ার নেই। এগুলি হলো এলজিআরডি রাস্তা। তারপরও দুটো রাস্তার জন্য আমি প্রস্তাব পাঠিয়েছি।এই বছরের মধ্যেই কল্যান্দী থেকে সাবদী পযন্ত রাস্তা টি কাজ শুরু করে দিয়েছে। আর কলাগাছিয়ার রাস্তাটি কাজ ধরবে। ইনশাল্লাহ্।

তবে আমিও বলতে চাই আপনারা তো বন্দর উপজেলার প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক। আপনাদের কাছে আমার এই প্রশ্ন, আপনারা কি করেছেন বন্দরবাসীর জন্য।কলাগাছিয়া ইউনিয়নে আঠারো হাজার ভোটার। আমাদের মনে শক্তি আছে ২ হাজার ভোট তার চাইতে বেশি পাবো।

উক্ত সভায় সাবেক অলিউল্লাহ মেম্বার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ” আলাউদ্দিন প্রধান, শামসুল হক প্রধান, হাজী নুরল হক, জামান মেম্বার, প্রফেসার শাহিন এর উপস্থাপনায় অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন রফিক প্রধান, মিজান প্রধান,আসাদ মাস্টার সহ ২নং ওয়ার্ড এর আরও গন্যমান্য ব্যাক্তি বর্গ।পড়ে দোয়া ও মিলাদের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

মোনাজাত পরিচালনা করেন ২নং মাধাব পশা মসজিদের পেশ ইমাম মুফতি মোসলিম উদ্দিন নিজামী।