আসুন নির্বাচন করুন, উল্টা পাল্টা চলবে না-কাজিম

বন্দর(আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জ বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারনার শুরুতেই উত্তাপের আভাস। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারনার শুরুতে প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকধারী চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানকে কঠোর ভাষায় হুশিয়ারি করে হুংকার দেন।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তথা নৌকা প্রতীকের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেছেন,এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ ১০ বছর ধরে উনি চেয়ারম্যান হয়ে আছেন। উনি নাকি অনেক কিছু করেছেন। তাহলে এই রাস্তার এমন অবস্থা কেন। এই ফরাজিকান্দা হতে কলাগাছিয়ার রাস্তা দিয়ে চলতে গেলে সুস্থ মানুষ অসুস্থ হয়ে যায়। রাস্তাটির জন্য অনেক টাকা এসেছে কিন্তু তারপরও এই রাস্তার কাজ করেননি কেন। অপনি তো অনেক কাজ করেছেন তাহলে কেন প্রশ্ন আসছে আপনারা জোর করে ভোট নিবেন? আসুন নির্বাচন করুন। জনগনের ভোটে নির্বাচিত হন।কোন উলটা পালটা চলবে না,কাউকে ছাড় দেয়া হবে না।

রোববার(১০ অক্টোবর) বিকেলে বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ ২নং ওয়ার্ড তথা আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,আল্লাহ যদি চায় আমি যদি আপনাদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই। আপনারা যদি একটি বার সুযোগ দেন তাহলে আপনারা আমাকে ভালো করে চিনবেন। আসলে আমি কেমন মানুষ আর জনগণের কল্যাণে আমি কতটুকু করতে পারি।

স্থানীয় সমাজ সেবক শহিদুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিরুজ্জামান, আ’লীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, শ্রী ভোলানাথ দাস ইউনিয়ন আ’লীগ এর সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমসহ স্থানীয় সমাজ সেবক ও আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সার্বিক তত্বাবধানে ছিলেন, ২নং ওয়ার্ড আ’লীগ নেতা হারিছ উদ্দিন ও মোফাজ্জল হোসেন।।