রাজনৈতিক দেউলিয়া আ‘লীগ নৌকার মাঝি খুঁজে বিএনপি থেকে’

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আসন্ন কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির বহিষ্কৃত নেতা মনিরুল আলম সেন্টু আওয়ামী লীগের মনোনয়ন লাভ করাকে কেন্দ্র স্থানীয় আওয়ামীলীগ-বিএনপি উভয়দলের নেতাকর্মীদের আলোচনা-সমালোচনামূলক স্ট্যাটাসে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম হয়ে উঠছে।

এ আলোচনাকে সামনে রেখে রোববার(১০ অক্টোবর) দুপুর ১২ টার দিকে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি দাবি করেছেন ‘এখানেই বিএনপি সফল আওয়ামীলীগ ব্যর্থ’।

তার সেই পোস্টটিতে তিনি বলেছেন……….

‘কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জের জনপ্রিয় মিডিয়াগুলোর শিরোনাম, ১৫ ইউনিয়ন পরিষদের নির্বাচনের নৌকার মাঝি ১০/১২ টিই বিএনপির নেতাকর্মীরা। এই মিডিয়ার শিরোনাম বা নিউজ যদি সত্য হয় তাহলে আমি কি বলতে পারিনা বিএনপি সফল। ১৩ বছর যেভাবেই হোক ক্ষমতার থাকার পরেও এতো এতো উন্নয়নের তকমা ব্যবহারের পরেও আওয়ামীলীগ ইউনিয়নগুলোতে তাদের যোগ্য নেতৃত্ব তৈরি করতে পারেনি। দীর্ঘ ১৫ বছর ক্ষমতার বাইরে থেকে ৯৫ হাজার মামলায় ৩৫ লক্ষ নেতাকর্মী আসামি হলেও, লক্ষ লক্ষ নেতাকর্মী গ্রেফতার হলেও, হাজার হাজার নেতাকর্মী গুম হলেও, লক্ষ লক্ষ নেতাকর্মী পঙ্গত্ব বরণ করলেও, কোটি কোটি টাকা খরচ করে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা প্রচার করেও কোন লাভ হয়নি। নতুন প্রজন্মকে বিএনপি বিমুখ করার জন্য পাঠ্যপুস্তকে মিথ্যা ইতিহাস রচনা করে এই বেনিফিট আওয়ামীলীগ ঘরে তুলতে পারেনি। যার কারণে নৌকায় মাঝি খুঁজতে বিএনপির নেতাকর্মীদের দারস্থ হতে হচ্ছে।

আমি কি বলতে পারিনা ১৩ বছর ক্ষমতায় থেকে আওয়ামীলীগ রাজনীতি ভাবে দেউলিয়া হয়ে গেছে। এখানেই শহীদ জিয়া, খালেদা জিয়া, তারেক রহমানের নেতৃত্ব সফলতা, মরহুম শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আওয়ামী লীগ ব্যর্থ।

ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জের জনপ্রিয় সাহসী মিডিয়ার ভাই বোনদের। তাদের উপর এতো দমন পীড়নের পরেও সত্য তুলে ধরার জন্য।’