১০দিনেও খোঁজ মিলছে না বন্দরের প্রবাসী মনোয়ারার

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দরে ১ সন্তানের জননী প্রবাসী নারী মনোয়ারা (৩৪) নামে এক গৃহবধু ১০দিনেও তার কোন সন্ধান মিলেনি। ফলে সে জীবিত রয়েছে নাকি তাকে গুম করে রাখা হয়েছে এ নিয়ে তার স্বামী দুঃচিন্তায় রয়েছে।

বন্দর থানা এসআই পংকজ জানায়, প্রবাসী গৃহবধু মনোয়ারা মনুর মোবাইল ফোনের(০১৭৬৩৩৬৩৪০২) সর্বশেষ লোকেশন নারায়ণগঞ্জ টানবাজার এলাকায় পাওয়ার পর ফোনটি বন্ধ পাওয়া যায়। আমাদের তদন্ত কার্য্যক্রম অব্যাহত রয়েছে। এখনও সুস্পষ্টভাবে কিছু বলা যাচ্ছে না।

এ ব্যাপারে নিখোজ মনোয়ারার স্বামী মোক্তার আহমেদ জানান,আমার বিদেশ প্রবাসী স্ত্রী মনোয়ারা বেগম মনু সোনাকান্দা মামার বাড়ীতে গোশত দেয়ার কথা বলে আর বাড়িতে ফিরে আসে নাই। ১০দিন পেরিয়ে গেল এখনও তার কোন সন্ধান পাওয়া যায় নাই। গত ২৩ আগষ্ট বন্দর থানায় একটি জিডিও করেছি। প্রতিটি ক্ষন যেন আমি অজানা শংকায় বেঁচে আছি।

আমার স্ত্রী মনোয়ারার সাথে ১৫ বছর যাবৎ সংসার করে আসছি। কখনো তার বিরুদ্ধে কেউ কোন কটু কথা বলতে পারেনি। অত্যন্ত সহজ,সরলমনা একজন নারী। আমাদের সংসারে ১৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তার নাম মোস্তাফিজ। সে বিএম ইউনিয়ন স্কুলে ৮ম শ্রেনীর ছাত্র। আমার ছেলে মোস্তাফিজ শুধু তার মায়ের কথা জিজ্ঞেস করে। আমার ছেলে বলে বাবা মা কোথায় চলে গেছে। আমার মা কি আর কখনো ফিরবেনা। আমি আমার ছেলের দিকে শুধু নির্বাক হয়ে তাকিয়ে চোখের জল ফেলি। আর ছেলেকে সান্তনা দেই বাবা তোর মা অনেক ভালো। দোয়া কর যেখানেই থাকুক যেন দ্রুত আমাদের কাছে ফিরে আসে।