সোনারগাঁয়ে একরাতে ৪ ফ্ল্যাটে ডাকাতি, ১৬ লাখ টাকার মালামাল লুট

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): সোনারগাঁয়ে একরাতে ৪ ফ্লাটে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ব্যবসায়ী ও শিক্ষক পরিবারের হাত পা, মুখ বেঁধে অস্ত্রের মুখে জিন্মি করে নগদ ৪ লাখ টাকা, মোবাইল সেট ও স্বর্ণ-লংকারসহ ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় শনিবার(২ অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানার তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামে মাল্টিপারপাস ব্যবসায়ী মোঃ কামালের বিল্ডিংয়ে গত বৃহস্পতিবার রাত ১টার দিকে একদল মুখোশধারী ডাকাত হানা দেয়। ডাকাতরা বিল্ডিংয়ের ষ্টিলের গেইট ও দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে বিল্ডিংয়ের মালিক ব্যবসায়ী মোঃ কামাল, শাহিন, ভাড়াটিয়া মহজমপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রফিক ও কামাল উদ্দিনের ফ্লাটের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেঁধে একটি রুমে ফেলে রাখে।

এসময় ডাকাতদল কাউকে মারধর না করে পর্যায়ক্রমে সকল ফ্লাটের আলমারী ভেঙ্গে আসবাবপত্র তছনছ করে নগদ ৪ লাখ টাকা, প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, ১৫টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।

ডাকাতদের হামলায় শিকার বিল্ডিংয়ের মালিক মাল্টিপারপাস ব্যবসায়ী মোঃ কামাল জানান, ডাকাতরা আমার বিল্ডিংয়ে হানা দিয়ে আমার ও আমার সহকর্মীর এবং ভাড়াটিয়া দুই শিক্ষকের ফ্লাটের সবাইকে হাত পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতির ঘটনায় তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করলে পুলিশ এসে তদন্ত করে যায়। এ ঘটনায় শনিবার তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন জানান, ডাকাতির ঘটনাটি শুনতে পেরে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।