প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করেছেন-মেয়র আইভি

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ ‘এই ডিজিটাল যুগের বাংলাদেশের প্রধান হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ মন্তব্য করে মেয়র আইভী বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন আর তার কন্যা শেখ হাসিনা দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করেছেন।শেখ হাসিনা না থাকলে পদ্মা সেতু হতো না। তিনি ঢাকা শহরে মেট্রোরেল করেছেন। কর্ণফুলির নিচ দিয়ে বঙ্গবন্ধু ট্যানেল হচ্ছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে কেক কেটে উদযাপনকালে এ কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাসিক ৮ নং ওয়ার্ডের ধনকুন্ডা এলাকায় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ সাধারণ জনগণকে নিয়ে কেক কাটেন তিনি।

তিনি আরো বলেন, ই-কমার্সের, ই-টেন্ডারের, ই-পোস্টিংয়ের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা ইনকাম হচ্ছে। বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা দেয়া হচ্ছে। এই সবকিছু কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করেছেন। নারী উদ্যোক্তা গঠন করা হয়েছে প্রায় ৫০ লাখের উপরে। প্রচুর ছেলে মেয়ে কাজ করছে এই ডিজিটাল বাংলাদেশের সুবাধে। এই কৃতিত্ব প্রধানমন্ত্রীর শেখ হাসিনার।’

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে তিনি আরও বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে মুক্তিযোদ্ধাদের কাছে, এই অঞ্চলের মানুষের কাছে দোয়া চাই। বাংলাদেশ এগিয়ে যাক। আমরা শেখ হাসিনার সহযোদ্ধা হতে চাই এই উন্নয়নে।

কেক কাটা শেষে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় উদ্বোধন করেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

এর আগে স্থানীয় এলাকাবাসী তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গণসংবর্ধনা প্রদান করেন।

নাসিক ৮নং ওর্য়াড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার শাহ্জাহান ভূঁইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, মজিবুর রহমান সাউদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল মজিদ সাউদ, বীর মুক্তিযোদ্ধা গুলজার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা হাশেম ভান্ডারী, নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ইস্রফিল প্রধান, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়রা সহ-সভাপতি কামরুল হুদা বাবু, মিনোয়ারা বেগম, মনোয়ারা বেগম, পঞ্চায়েত কমিটির সভাপতি ইসমাইল মাতবরসহ কয়েকশ’ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।