আড়াইহাজারে কৃষকের হাতে বিনামুল্যে বীজ ও সার তুলে দিলেন এমপি বাবু

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): বর্তমান সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার মন্তব্য করে নারায়নগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন, এ সরকারের আমলে সমগ্র বাংলাদেশে কৃষিতে বিপুল পরিমান ভর্তুকি দেয়া হয়েছে। যার ফলে করোনা মহামারীকালীন বিশ্বে উন্নত দেশগুলোতে সংকট দেখা দিলেও বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্নতা ধরে রাখতে সক্ষম হয়েছে।

আড়াইহাজারে মাসকলাই উৎপাদন বাড়াতে ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের বাছাইকৃত ২৫০ জন কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

২০২১-২২ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি পুর্নবাসন ও কৃষি প্রণোদনা কর্মসুচীর আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আড়াইহাজার এর আয়োজনে সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই বীজ ও সার বিতরণ করা হয়।

ইউএনও রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন। অতিরিক্ত কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান ফারুকী, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মুহিবুর রহমান সিদ্দিকী, ইউপি চেয়ারমান আলী হোসেনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং সুবিধাভোগী কৃষকরা উপস্থিত ছিলেন।