সিদ্ধিরগঞ্জে চোরাই ডিজেলসহ ২ চোর গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের র‌্যাব-১১ এর অভিযানে জ্বালানী তেল চোরাই চক্রের দুইজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ১৮৯০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়।

রোববার(২৬ সেপ্টেম্বর) ভোরে থানাধীন গোদনাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৯টি ড্রামভর্তি ১,৮৯০ লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ চোরাই চক্রের ০২ সক্রিয় সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ নাঈম (৩০) এবং ২। মোঃ জাহিদ হাসান @ মিসকিন (১৯)।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ নাঈম নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল বাড়ীপাড়া এলাকার মৃত হাবিবুল্লাহ এর ছেলে এবং অপর আসামী মোঃ জাহিদ হাসান @ মিসকিন জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন ভাটারা এলাকায়।

গ্রেফতারকৃত আসামীরা চোরাই তেল কেনাবেচা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। এই সকল তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরূদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় দঃ বিঃ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।