সোনারগায়ে মনোনয়ন লড়াইয়ে যুক্ত হলেন সিআইপি বজলু

 সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ):  নারায়নগঞ্জ-৩ তথf সোনারগাঁ সংসদীয় আসনে নির্বfচনী লড়াইয়ে আরো একজনের আবির্ভাব ঘটেছে। তিনি হচেছন বিএনপি দলীয় সাবেক এমপি ও মন্ত্রী রেজাউল করিম এবং সাবেক আমলা ফজলুর রহমানের ভাই শিল্পপতি সিআইপি বজলুর রহমান। তবে কোন দল থেকে তিনি মনোনয়ন চাইবেন তা এখনো স্পষ্ট নয়।

রোববার(২ সেপ্টেম্বর)  সোনারগাঁওয়ে একটি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের প্রার্থী হবার সমর্থন চান দেশের একজন সিআইপিমর্যাদার শিল্পপতি বজলুর রহমান। তিনি রহমান গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও এফবিসিআই এর একজন পরিচালক।

রবিবার বিকেলে হোসেনপুর জনকল্যাণ সমিতি আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বজলুর রহমান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবার আকাঙ্খা ব্যক্ত করেন তিনি জানান, জনগনের সমর্থন পেলে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছেন। এসময় উপস্থিত অতিথিবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ আজনতা তাকে মৌখিকভাবে সমর্থন দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার এফবিসিসিআই এর পরিচালক আবু মোতালেব ও ভরসা গ্রুপের পরিচালক শফিকুল ইসলাম ভরসা।

উপজেলার হোসেনপুর উচ্চ বিদ্যালয় মাঠে হোসেনপুর জনকল্যাণ সমিতি আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মরিয়ম একাদশ ১-০ গোলে রিজেন্ট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ষাট মিনিটের উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধে দু’দলই গোলের জন্য মরিয়া হয়ে খেললেও গোলশূণ্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের সময় মরিয়ম একাদশ জয়সূচক গোলটি পায়। শেষের পনের মিনিট আক্রমন ও পাল্টা আক্রমন হলেও কোন দলই আর গোল করতে পারেনি।

মাসব্যাপী এই টুর্নামেন্টে আটটি দল খেলায় অংশ নেয়। মরিয়ম একাদশের মুসা সেরা খেলোয়ার হিসেবে ও একই দলের আরিফ ফাইনাল খেলার একমাত্র গোলদাতার পুরস্কার পান। শত শত ফুটবলপ্রেমী দর্শক জমজমাটপূর্ণ এই ফাইনাল খেলা উপভোগ করেন।