সেন্টু চেয়ারম্যানের উদাসীনতাঃ উদ্যোগ নিতে হলো পিলকুনিবাসীদেরই !

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় বৃষ্টি শেষ হয়ে যাওয়ার পরেও পানি জমে থাকত কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডে অবস্থিত পিলকুনির রাস্তায়। এর ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীদের।

ইউনিয়ন পরিষদ থেকে সেন্টু চেয়ারম্যানের কোন সহযোগীতা না পেয়ে নিজস্ব অর্থায়নে পিলকুনি পাঁচতলা থেকে পুলপাড় পর্যন্ত রাস্তা ও ড্রেন পরিস্কারের উদ্যোগ নিয়েছে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে পিলকুনি মসজিদের সামনে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনার সভায় বক্তারা বলেন, ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা,আমেরিকা প্রবাসী টিপু মোল্লা ও অলিউল্লাহ্ খোকন মাষ্টারের সহযোগীতা না পেলে এ বছরে ও রাস্তার পানি নিষ্কাশন করা যেত না। পিলকুনির রাস্তাটি সব সময় পানি জমে থাকতো। যার কারনে নারী ও পুরুষ সবাইকে হাটুর উপরে কাপড় তুলে আসতে হতো।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোস্তফা মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়নের আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির মিল্কী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মোবারক হোসেন,ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক মজিবর রহমান, সদস্য এম এ ইউসুফ, শেখ শাহীন, নজরুল ইসলাম মোল্লা, অরবিট কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক উলিউল্লাহ খোকন মাষ্টার, স্বপন, আবুল, সোহেল, মোফাজজল মোল্লা, আবু ইউছুপ সহ এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ।

তবে শারীরিক অসুস্থতার কারনে উক্ত অনুষ্টানে আসতে পারেননি ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সভাপতি লুৎফর রহমান স্বপন তবে তিনি সমাজিক যে কোন উন্নয়ন মুলক কাজে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সকল সদস্যকে পাশে পাবেন বলে জানান।

এসময় অলিউল্লাহ্ খোকন মাষ্টার নিজেকে কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ঘোষনা করে দোয়া চান।