অসুস্থ বোনকে হাসপাতালে নেয়ার পথে কলেজ ছাত্র খুন

রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):

রূপগঞ্জে অসুস্থ বোনকে হাসপাতালে নেয়ার পথে দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছে কলেজ ছাত্র সাদিকুল ইসলাম রিয়ন (১৭) । সে উপজেলার উত্তর ব্রাক্ষ্মণখালী এলাকার বাসিন্দা ও কাঞ্চন সলিমউদ্দিন চৌধুরি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আহত হয়ে গতকাল শনিবার(২৭ মার্চ) রাত পৌনে এগারোটায় হাসপাতালে তার মৃত্যু ঘটে।এর আগে বিকালে হামলার ঘটনা ঘটে।

আহত তার পিতা জহিরুল ইসলাম কচি (৩৮), মা জোসনা বেগম (৩২), ছয় মাস বয়সের ছোট বোন নুসরাত ও চাচা শাহিদুল ইসলামকে (৩২) আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ঢাকা রফিকুল ইসলাম হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানায়, গতকাল ২৭ মার্চ শনিবার বিকেলে সাদিকুল ইসলাম রিয়নের অসুস্থ ছোট বোন নুসরাতকে নিয়ে তার পিতা জহিরুল ইসলাম কচি ও মাতা জোসনা বেগম ভুলতা হাসপাতালে যাওয়ার পথে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ওত পেতে থাকা সস্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা রামদা, চাপাতি, ছেন, চাইনিজ কুড়াল, ছুরি, লোহার রড, এসএস পাইপ সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে ঢাকার মকবাজারের রফিকুল ইসলাম হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নিহত সাদিকুল ইসলাম রিয়নের চাচা সানোয়ার ইসলাম বাদী হয়ে নয় জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।