প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে যুবদল নেতা টিটুর শোডাউন

ষ্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীর মহা সমাবেশে চমক দেখালেন ফতুল্লা থানা যুবদলের বিপ্লবী সভাপতি ও যুব সমাজের অহংকার শহিদুল ইসলাম টিটু।
কেন্দ্রীয় কমিটি বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজন করে মহা সমাবেশের।সমাবেশ কে সাফল্য মন্ডিত করার লক্ষে ফতুল্লা থানা যুবদলের ব্যানারে শহিদুল ইসলাম টিটু কয়েক হাজার সক্রিয় নেতা-কর্মীর সমন্বয়ে বিশাল শোডাউন প্রদর্শন করে যোগদান করেন মহা সমাবেশে।
ফতুল্লা থানা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু,সাধারণ সম্পাদক মাসুদুর রহমান,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সহ সকল নেতাকর্মীদের কন্ঠে ধনিত হয় শুভ শুভ শুভদিন,বিএনপির জন্মদিন।এক জিয়া লোকান্তরে, লক্ষ জিয়া ঘরে ঘরে।খালেদা জিয়ার ভয় নাই,রাজপথ ছাড়ি নাই।জেলের তালা ভাঙবো, খালেদা জিয়াকে আনবো।এমন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে ঢাকার রাজপথ।মাথায় লাল ক্যাপ,হাতে ব্যানার ফেস্টুন ও খালেদা জিয়া,তারেক জিয়া এবং চেয়ারম্যান সেন্টুর ছবি সম্বলিত প্লাকার্ড শোভাবর্ধন করে।

বিশাল এ শোডাউন টি কেন্দীয় নেতাদের দৃষ্টি আকৃষ্ট করে এবং তারা বাহবা জানায়।

এসময় উল্লেখ যোগ্যদের মাঝে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল খান,যুবদল নেতা নুর ইসলাম তেলা,মোস্তাফিজুর রহমান,পিয়েল,জুলহাস,রফিক,ফারুক,শাহজাহান,হাজী লিটন প্রমুখ।