মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

শুক্রবার সকালে বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও কৃষকলীগ সফাপুর ইউনিয়ন শাখার উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ, নিরবতা পালন, শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত এবং র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ের সামনে থেকে বের হয়ে পাহাড়পুর বাজার রোড প্রদক্ষিণ করার পর সফাপুর ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ করা হয় । এরপর ইউনিয়ন পরিষদের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী জানানোর মধ্য দিয়ে এ কর্মসূচীর পরিসমাপ্তি ঘোষনা করা হয়।

এসময় সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আখতারুজ্জামান বাবলু মাষ্টারের নেতৃত্বে র‌্যালীতে অংশগ্রহন করেন সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, মহাদেবপুর উপজেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ময়নুল ইসলাম, মহাদেবপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ মোস্তফা প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জিয়াউল হক কালাম, পৌর ছাত্রলীগের নেতা মাসুদ রানা,সফাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পা কুমার, ইউপি সদস্য নাসির,আবু সায়েম এবং আব্দুস সাত্তার। এছাড়াও ইউনুছ আলী, দেলোয়ার হোসেন, রেজাউল ইসলাম,হাবিবুর রহমান, খোরশেদ আলম এবং শামসুজ্জামান সাজু প্রমূখ।

এছাড়াও উপজেলার ৩৩ নং গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কৃষ্ণ গোপালপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দিবসটি পালন করা হয়।