আখাউড়া স্টেশনে গ্রেফতার শিশু আলিফের খুনী অহিদ

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ) : জল্লারপাড় এলাকার শিশু আলীফ হত্যাকান্ডে জড়িত অহিদুল ইসলাম @ অহিদুল্লাহকে আখাউড়া রেল স্টেশনকে গ্রেফতার করেছে সদর মডেল থানার উপপরিদর্শক অজয় কুমার পালসহ সঙ্গীয় ফোর্স। শুক্রবার ( ৩১ আগস্ট ) বিশেষ অভিযানে ঘাতক অহিদুল্লাহকে গ্রেফতার করে।

সদর মডেল থানার উপপরিদর্শক অজয় কুমার পাল জানান,গত ১৬ আগস্ট সকাল সাড়ে ১১টায় দুই লাখ টাকা মুক্তিপনের আশায় জল্লারপাড় এলাকার খোকন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো.আলমগীর হোসেনের ছেলে শিশু আলিফকে শ্বাসরোধ করে হত্যা করে নোয়াখালীর জেলার সুবর্নগ্রাম চর হাসান গ্রামের মকসুদ মিয়ার ছেলে অহিদুল ইসলাম ওরফে অহিদুল্যা (২০)।

এ বিষয়ে সদর মডেল থানায় একটি মামলাও দায়ের করা হয়েছিলো যাার নং ৪০ ( ৮)১৮ইং ধারা ৩০২/২০১/৩৪দঃবিঃ। ঘাতক অহিদুল্যাকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে স্বীকার করেছেন যে,২ লাখ টাকা মুক্তিপন না পেয়ে সে শিশু আলিফকে শ্বাসরোধ করে হত্যা পলিথিনে মুড়িয়ে সিমেন্টের বস্তার ভেতরে সিপটিনের বস্তা চাপায় হত্যা শেষে তালাবদ্ধ রুমে রেখে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরো জানান, বিভিন্ন জেলায় অভিযান শেষে সর্বশেষ ব্রাম্মনবাড়িয়ার আখাউয়া রেল স্টেশন এলাকা থেকে আসামি অহিদুল্লাহকে গ্রেফতারে সক্ষম হই। এ সময় এসআই অজয় কুমার পালের সাথে তার সঙ্গী হিসেবে ছিলেন এসআই আবুল কালাম আজাদসহ সঙ্গীয় ফোর্স।