আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

বুধবার(২৪ মার্চ) অভিযান পরিচালনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিহিত সচেতন ব্যক্তিদের রজনীগন্ধ্যা ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অন্যদিকে মাস্ক পরিধান না করা ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ করা এবং একই সাথে মোট ২১,১৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

নারায়ণগঞ্জ জেলার শিবু মার্কেট, জালকুড়ি, চাষাড়া মোড়, মদনপুর, দ্বিগু বাজারসহ শহরের বিভিন্ন স্থানের গণপরিবহনে, রেস্টুরেন্টে, কমিউনিটি সেন্টার এবং বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেন, “করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করা হচ্ছে। অনেক ক্ষেত্রে তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করা হচ্ছে”।

জেলা প্রশাসন, নারায়ণগঞ্জের মোট ০৯ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তারেক হাওলাদার, আব্দুল জব্বার, মাহমুদা মাসুম, আজিজুর রহমান, আসমা সুলতানা নাসরিন, হাসান বিন মোহাম্মদ আলী, কামরুল হাসান মারুফ, মাহমুদা জাহান এবং মেহেদী হাসান ফারুক এ অভিযান পরিচালনা করেন।

জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।