এবার না‘গঞ্জ সমিতিকে ‘মডেল’ বানানোর ইচ্ছে মোহাম্মদ আলীর !

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  নারায়ণগঞ্জ সমিতিকে ‘মডেল’ করতে চান আহবায়ক মোহাম্মদ আলী।

২ সেপ্টেম্বর রোববার রাজধানীতে হোটেল ৭১ এর ১৯ তলায় নারায়ণগঞ্জ জেলা সমিতির কমিটি গঠনের লক্ষ্যে সভার কার্যবিবরণীতে নির্বাচনকালীন সমিতির আহবায়ক মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ইচ্ছে পোষণ করে বলেছেন, নারায়ণগঞ্জ জেলা সমিতিকে দেশের একটি মডেল সমিতি গড়তে চান। সমিতির মাধ্যমে জেলার সব ধরনের সমস্যা সমাধান ও ঐক্যের বন্ধনে সবাই এক সাথে বসে নারায়ণগঞ্জকে পরিবেশ বান্ধব করতে হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা সমিতি ছোট বিষয় নয়। এই সমিতির কার্যক্রম, অফিস অনুষ্ঠানসহ যে কোনো উন্নয়নমূলক কাজে দেশের সব জেলা সমিতি থেকে এগিয়ে থাকতে হবে। জেলা সমিতির মাধ্যমে সব হিংসা-বিভেদ ভুলে এক হওয়ার এই সমিতি বড় হাতিয়ার।

তিনি আরো বলেন, আগামী মাসের মধ্যে অফিস ও একটি গ্রহনযোগ্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করব।

উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল আজিজ, প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-সচিব চৌধুরী মোঃ হামিদ আল মাহবুব, সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবি এডভোকেট কাজী সাজোয়ার হোসেন, প্রকাশক মোঃ আলমগীর সিকদার লোটন, সাবেক পৌর মেয়র ও বিশিষ্ট শিল্পপতি আব্দুল মতিন প্রধান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাঃ আসলাম হোসেন, হাজী বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের সভাপতি মোঃ কামাল হোসেন পলাশ, সাবেক কাস্টমস্ অফিসার সৈয়দ শরীফ উদ্দিন কাদেরী, সনমান্দী ইউপির চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী জাহিদ হাসান জিন্নাহ্, হাজী আক্তার হোসেন, ডাঃ ওয়াজেদুর রহমান ও সদস্য সচিব কে.এম আবু হানিফ হৃদয়।