বন্দর থানায় আগষ্ট মাসে ৭২ মামলা

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দরে জাতীয় শোক দিবসের মাস আগষ্ট মাসে বন্দর থানায় ৭২টি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে ধর্ষন মামলা ১টি,চুরি ২টি,নারী ও শিশু নির্যাতন মামলা ৩টি,সড়ক র্দূঘটনা মামলা ২টি, মাদক মামলা ৫১টি এবং অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি।

পুলিশের সূত্রমতে,আগষ্ট মাসে বন্দর থানায় রুজুকৃত ৫১টি মাদক মামলায় মাদক উদ্ধার হয়েছে ১ হাজার ৯১১ পিছ ইয়াবা ট্যাবলেট,৩ কেঁজি ৭ গ্রাম গাঁজা, ৯ গ্রাম হেরোইন ও ১ বোতল ফেন্সিডিল। ৫১টি মাদক মামলায় বন্দর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। এ ছাড়াও বন্দর থানা পুলিশ আগষ্ট মাসে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাঁজাপ্রাপ্ত ৩ পলাতক আসামীসহ জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভূক্ত ৯৪ জন পলাতক আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ শাহীন মন্ডল জানান,বন্দর থানায় আইন শৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট অনুকলে রয়েছে। মাদক নিমূলে আমরা দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি। মাদকের সাথে কোন আপোষ নয়। গত আগষ্ট মাসে মাদক কারবারিদের আটক করে ৫১টি মাদক মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।