জামতলায় এজিবি‘র সাবেক কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু!

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  ফতুল্লার জামতলাস্থ ধোপাপট্রি এলাকায় এজিবি’র সাবেক হিসাব রক্ষণ কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ফতুল্লার মাসদাইর পতেঙ্গার মোড়ে বাড়ি করেছিলেন শাহাদাৎ হোসেন। চাকুরী করতেন ঢাকার সেগুন বাগিচার এজিবি ভবনে। তিনি এজিবির হিসাব রক্ষণ কর্মকর্তা ছিলেন। ৫ বছর আগে পতেঙ্গার মোড়ের বাড়ি বিক্রি করে দিয়েছিলেন তিনি।

এরপর জামতলাস্থ ধোপা পট্রি এলাকার সোহাগ মিয়ার বাড়ির তৃতীয় তলায়,২ মেয়ে ১ ছেলে ও স্ত্রীকে নিয়ে ভাড়া আসেন। শনিবার রাতে সে মৃত্যু বরণ করে। খবর পেয়ে শাহাদাৎ হোসেনের স্বজনরা পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে খাটের উপর শাহাদাৎতের লাশ পড়ে থাকতে দেখে। এসময় নিহতের বুকে ও পিঠে বেশ কিছু আঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ।

নিহতের স্ত্রী বিলকিস বেগম বলেন, তার স্বামী এজিবি ভবনে চাকুরী করতো। চাকুরী থেকে অবসরের পর পতেঙ্গার মোড়ের বাড়িটি বিক্রি করে দেন তিনি। এর পর থেকে সে মানসিক রোগে ভুগছিলেন। বাড়ি থেকে মাঝে মাঝে তিনি নিখোঁজ থাকতেন। গত বুধবারও বাড়ি থেকে সে নিখোঁজ হয়।

এরপর বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জ টার্মিনাল ঘাট থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাসায় নিয়ে আসি। আজকে সন্ধ্যার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ে এবং মৃত্যু বরণ করে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম বলেন, নিহতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তবে ক্ষত চিহ্নগুলি কয়েকদিন আগের বলে মনে হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে আসার পর বিস্তারিত বলা যাবে।