বন্দর বিএনপি-জামাতের জন্যে আমি একাই একশ- চেয়ারম্যান এম এ রশিদ

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ):

অসভ্যদের কিভাবে সভ্য করতে হয় আ’লীগ তা ভালো করেই জানে। আ’লীগ হিটে গেলে বাঁচবেন না’ এমনি হুশিয়ারী দিয়ে বন্দর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ রশীদ বলেছেন, ভাষা শহীদদের অবমাননার উদ্দেশ্যে বিএনপি জামাত পরিকল্পিতভাবে বন্দর শহীদ মিনার কে অপবিত্র করার প্রয়াস চালিয়েছেন ৫২থেকে ৭১ পর্যন্ত বাংলার বিরোধিতা করে আসছেন যারা তারাই ধাপে ধাপে রূপ পাল্টে বিএনপি-জামাত এ পরিণত হয়েছে তারা পুতুল নাচ দিয়েছেন। শহিদ মিনার পবিত্র জায়গা পুতুল নাচের জন্য নয়।

এই পবিত্র জায়গায় তারা শ্লোগান দিয়েছেন খালেদা জিয়া, খালেদা, জিয়া।

কোথায় বাংলাদেশ কোথায় খালেদা জিয়া। খালেদা ২০০১ সনে কিভাবে রাস্তায় দাঁড়িয়ে মানুষের উপর অত্যাচার করেছে তা আমরা দেখেছি। বাংলার মানুষ সেই আগুনে পোড়া রাজনীতি দেখতে চায় না। তারা উন্নয়নের রাজনীতি দেখতে চায়।

২১শে ফেব্রুয়ারিতে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানাতে এসে বিএনপি ও জামাত শিবির কর্তৃক শহিদ মিনার অবমাননার প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছেলে প্রধাণ অতিথি’র বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম এ রশিদ।

সোমবার(২২ফেব্রুয়ারি)বিকেলে বন্দর কেন্দ্রীয় শহিদ মিনারে আয়োজিত এই প্রতিবাদে তিনি আরো বলেন,গত রাতে যারাই এই নেক্কারজনক ঘটনা সৃষ্টি করেছেন তাদের সবাইকে আমরা চিহ্নিত করেছি।তাদের কাউকে ১ ইন্ধি ছাড় দেয়া হবে না। বন্দরে এখনো আমরা অশান্তি করি নাই। ২০০১ এ আপনারা আমাদের উপর যে নির্যাতন-জুলুম করেছেন তার বিনিময়ে আমরা আপনাদের উপর একটা হাত ও তুলি নাই। এখনো সময় আছে এই ঘটনার জন্য জাতির কাছে ক্ষমা চান। নাহয় আগামী দিনের জন্য প্রস্তুত থাকুন। বুঝে শুনে কাজ করেন না হয় আমি একাই লড়বো। বন্দর বিএনপি-জামাতের সাথে আমি একাই একশ। অসভ্যদের কিভাবে সভ্য করতে হয় আ’লীগ তা ভালো করেই জানে। আ’লীগ হিটে গেলে বাঁচবেন না।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর -উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা৷

এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ, নাসিক’র ২৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন বি এ,বন্দর থানা আওয়ামীলীগ নেতা সহিদুল হাসান মৃধা, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন,যুবলীগ নেতা মাছুম, যুবলীগ নেতা ডালিম হায়দার, রাজু’,

নাজমুল হাসান আরিফ সঞ্চালনার অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের-সহ সভাপতি সোনিয়া আহমেদ, উপজেলা আওয়ামী লীগের নেতা হাফেজ আহমেদ, যুবলীগ নেতা সামসুল আলম কলাগাছিয়া ইউনিয়ন ছাএলীগ সাধারণ সম্পাদক সোহেব মোঃ লিটন, ৪নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন ঢালী, কলাগাছিয়া ইউনিয়ন ছাএলীগের সাবেক সহ-সভাপতি মাহমুদুল হাসান জুয়েল, সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগের নেতা কমী।