সঞ্চয়ীরা কখনোই অভাবগ্রস্থ হয়না- মোস্তফা কামাল

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):

ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি ও কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল বলেছেন, অল্প অল্প সঞ্চয়ের মাধ্যমেই সাবলম্বী হওয়া যায়। তিলকে তাল বানাতে হলে কঠোর পরিশ্রম করতে হয়। একদিনেই তিল তালে পরিনত হয়না। কাজ করি, ব্যবসা করি,টাকা কামাই করি। আর সে টাকা থেকে কিছু আগামীর জন্য সঞ্চয় করিনা, যার ফলে বিপদের সময় অন্যের কাছে হাত পাততে হয়, ধার দেনা করতে হয়। আর যারা অল্প আয়ের মধ্য থেকেই আগামীর জন্য সঞ্চয় করে তারা কখনোই অভাব গ্রস্ত হয়না। ক্ষুদ্র সঞ্চয়ই আগামীর বন্ধু হয়ে দাঁড়ায়।

বৃহত্তর বরিশাল বহুমুখী সমবায় সমিতি লিমিটেড রেজিঃ নং ২৪১ এর বার্ষিক সাধারণ সভা ও ২০২০-২০২১ সালের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহত্তর বরিশাল বহুমুখী সমবায় সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শরীফ মোঃ আখতার হোসেনের সভাপতিত্বে ২০২০-২০২১ সালের বাজেট পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান বাচ্চু।

সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট মোঃ শাহিনুর রহমান হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা শেখ সাবের আহম্মেদ, উপদেষ্টা ও শিক্ষানুরাগী জয়নাল আবেদীন মাষ্টার, হাজী আব্দুল মতিন, হাফিজ আহম্মেদ, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ শাহাদাত বাবলু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সমিতির বর্তমান ও সাবেক কমিটির সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।