করোনা ভ্যাকসিন নিলেন না‘গঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি-সম্পাদক

স্টাফ রিপোর্টার ( আজকের নারায়নগঞ্জ):

করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির নবম দিনে টিকা (ভ্যাকসিন) গ্রহন করলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. মাহবুবুর রহমান।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারী ) দুপুরের দিকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিকটোরিয়া) হাসপাতালে এ টিকা গ্রহন করেন।

টিকা নেয়া শেষে বারের সভাপতি এডভোকেট মোহাম্মদ মোহসীন মিয়া আইনজীবী সহ সকলকে এই টিকা গ্রহনের আহ্বান জানিয়ে বলেন, আমি আজকে টিকা নিলাম। আমার খারাপ লাগছে না সুস্থ আছি । আমি নারায়ণগঞ্জ সহ দেশের সকল বাসিন্দাদের আহ্বান জানাতে চাই। সকলে যার যার অবস্থা থেকে টিকাদান কেন্দ্রে আসুন টিকা নিন। টিকা অত্যান্ত সেফ ভয়ের কোন কারন নেই।

তিনি আরও বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের সুরক্ষার জন্য এই ব্যবস্থা নিয়েছেন। আপনারা এসে টিকা নিন। নিজেকে রক্ষা করুন অন্যকেও রক্ষা করুন। বাংলাদেশে করোনার যে প্রভাব পড়ার কথা বলা হয়েছিল এবং যে অপপ্রচার হয়েছিল আমাদের সেরকম কিছু হয় নি। হয়ত আমাদের ইমিউনিটি সিস্টেম ভাল থাকার কারনে তা হয় নি। তাছাড়াও আমাদের বাংলাদেশের উপর আল্লাহর অশেষ রহমান আছে যার কারণে আমরা অনেকটাই সেফ আছি। আমাদের আরেকটি বিষয়ের দিকে লক্ষ্য রাখতে হবে, আমরা ভ্যাক্সিন নিয়েই ঘরে বসে থাকবো আর কিছু করবো না তা যনো নাহয়। অবশ্যই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এসময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. মাহবুবুর রহমান সকলকে আহ্বান করেন, আসুন কোভিড-১৯ এর ভ্যাকসিনের নিবন্ধন করি, ভ্যাকসিন গ্রহণ করি এবং নিরাপদ থাকি।

প্রসঙ্গত, গত বছরের মার্চে সর্বপ্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। এরপর করোনার প্রকোপ বাড়তে থাকলে এই জেলাকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। লকডাউন করা হয় পুরো জেলা।